সিএসএস সাইন্স ওয়ার্কশপ কাপ্তাই

বিজ্ঞান জীবনে এনে দিয়েছে গতি। আমাদের চারপাশে বিজ্ঞানের অভাবনীয় সাফল্য ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। জীবনযাত্রার মান উন্নয়ন এবং জীবনকে সুন্দর করার জন্য চাই বিজ্ঞান শিক্ষা। বিজ্ঞান শিক্ষা দিয়েই বিশ্বায়নের এ যুগে আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলা সম্ভব। তাই সৃজনশীল বিজ্ঞান সমাজ ও পাহাড়ে বিজ্ঞানের আলো ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে সিএসএস। তারই ধারাবাহিকতায়, রাঙামাটি জেলার…

বিজ্ঞান জীবনে এনে দিয়েছে গতি। আমাদের চারপাশে বিজ্ঞানের অভাবনীয় সাফল্য ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। জীবনযাত্রার মান উন্নয়ন এবং জীবনকে সুন্দর করার জন্য চাই বিজ্ঞান শিক্ষা। বিজ্ঞান শিক্ষা দিয়েই বিশ্বায়নের এ যুগে আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে চলা সম্ভব। তাই সৃজনশীল বিজ্ঞান সমাজ ও পাহাড়ে বিজ্ঞানের আলো ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে সিএসএস।

তারই ধারাবাহিকতায়, রাঙামাটি জেলার কাপ্তাই উপজেলায় তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানে আগামী ১২ তারিখ, শনিবার বিজ্ঞানবিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হবে। শিক্ষাপ্রতিষ্ঠান তিনটি হচ্ছে
শিশু নিকেতন (বাংলা এন্ড ইংলিশ মিডিয়াম) বিদ্যালয়, কাপ্তাই, শহীদ শামসুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও বিদ্যুৎ উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়।
ক্রিয়েটিভ সাইন্স সোসাইটির বিজ্ঞান উৎসবের অংশ হিসেবে জেলার বিভিন্ন বিদ্যালয় ও কলেজে ধারাবাহিকভাবে বিজ্ঞানবিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হবে।

Similar Posts

Leave a Reply