জাবের, আতোশী ও রাখি’র নেতৃত্বে সিএসএস রাঙামাটি জেলা কমিটি গঠন।

সৃজনশীল বিজ্ঞান সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যাওয়া “ক্রিয়েটিভ সাইন্স সোসাইটি” এর রাঙামাটি জেলা শাখার কার্যকরী কমিটি‌ গঠিত হয়েছে। মো. জাবের হোসেন কে সভাপতি,  আতোশী বড়ুয়া কে সাধারণ সম্পাদক ও রাখি চাকমা কে সাংগঠনিক সম্পাদক করে ২৩ জন সদস্যবিশিষ্ট কমিটিতে দায়িত্বে আছেন, সহ- সভাপতি সৌরভী সেন ও শোয়াইব বিন আজিজ, যুগ্ম-সম্পাদক প্রাপ্তি চাকমা, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যানি…

সৃজনশীল বিজ্ঞান সমাজ প্রতিষ্ঠায় কাজ করে যাওয়া “ক্রিয়েটিভ সাইন্স সোসাইটি” এর রাঙামাটি জেলা শাখার কার্যকরী কমিটি‌ গঠিত হয়েছে।

মো. জাবের হোসেন কে সভাপতি,  আতোশী বড়ুয়া কে সাধারণ সম্পাদক ও রাখি চাকমা কে সাংগঠনিক সম্পাদক করে ২৩ জন সদস্যবিশিষ্ট কমিটিতে দায়িত্বে আছেন, সহ- সভাপতি সৌরভী সেন ও শোয়াইব বিন আজিজ, যুগ্ম-সম্পাদক প্রাপ্তি চাকমা, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যানি চৌধুরী নিলা, অর্থ সম্পাদক ভাষ্কর পাল, দপ্তর সম্পাদক হামিদুর রহমান শাহীন, প্রচার সম্পাদক শিহাব বিন জাহিদ, স্কুল টিম মেনেজার কুহেলি চাকমা ও নাহিদা আরজু, কলেজ টিম মেনেজার কারাক্ষ্যিয় মারমা ও সুরমা ছারওয়ার, প্রজেক্ট মেনেজার ওয়াছিউর রহমান,  প্রযুক্তি সম্পাদক শাহাদাত হোসেন, অলিম্পিয়াড সম্পাদক দস্তগীর আলম, এছাড়াও ইভেন্ট প্লানার হিসবে প্রতিকার চাকমা, সাবেদ চৌধুরী, মেহেদী হাসান, আহমেদ সুজাদ, শাহ নেয়মাতুল্লাহ, বায়জিদ হোসাইন সিফাতকে  সিএসএস রাঙামাটি জেলা শাখার কার্যকরী কমিটি ২০২২-২০২৩ এর অনুমোদন দেয় ক্রিয়েটিভ সাইন্স সোসাইটি (সিএসএস) এর কেন্দ্রীয় কমিটি।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরিত সিএসএস রাঙামাটি জেলা শাখা কার্যকরী কমিটি আগামী এক বছরের (২০২২-২০২৩ ইং) জন্য অনুমোদন দেওয়া হয়।

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *