সাইন্স ওয়ার্কশপ ২.০

প্রাতিষ্ঠানিক বন্ধের সময়টাকে বিজ্ঞান চর্চায় কাজে লাগাতে এবং বাংলাদেশ গণিত অলিম্পিয়াডসহ জাতীয় অলিম্পিয়াডে ভাল করার লক্ষ্যে SCIENCE WORKSHOP 2.0 এর আয়োজন করে ক্রিয়েটিভ সাইন্স সোসাইটি। আজ সকাল নয়টায় মুজাদ্দেদ-ই-আলফেসানী উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ জেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১২৩ জন শিক্ষার্থীর উপস্থিতিতে কর্মশালা শুরু হয়। এতে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ…

প্রাতিষ্ঠানিক বন্ধের সময়টাকে বিজ্ঞান চর্চায় কাজে লাগাতে এবং বাংলাদেশ গণিত অলিম্পিয়াডসহ জাতীয় অলিম্পিয়াডে ভাল করার লক্ষ্যে SCIENCE WORKSHOP 2.0 এর আয়োজন করে ক্রিয়েটিভ সাইন্স সোসাইটি।

আজ সকাল নয়টায় মুজাদ্দেদ-ই-আলফেসানী উচ্চ বিদ্যালয়ের হলরুমে এ জেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১২৩ জন শিক্ষার্থীর উপস্থিতিতে কর্মশালা শুরু হয়।

এতে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ জনাব তুষার কান্তি বড়ুয়া।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জনাব মৃদুল কান্তি তালুকদার, জেলা শিক্ষা অফিসার  রাঙামাটি।

ওয়ার্কশপের ট্রেইনার হিসেবে ছিলেন, ডা. ফাহাদ ইবনে মাহফুজ, সহ-সভাপতি বাংলাদেশ জীববিজ্ঞান অলিম্পিয়াড রাজশাহী রিজিওন।

অনিরুদ্ধ প্রামাণিক, যুগ্ম-সাধারণ সম্পাদক বাংলাদেশ জীববিজ্ঞান অলিম্পিয়াড কমিটি।জনাব আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র শিক্ষক (বিজ্ঞান), মুজাদ্দেদ-ই-আলফেসানী উচ্চ বিদ্যালয়। লিটন দেব, সিনিয়র শিক্ষক লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ এবং মাহমুদ আব্বাস, পরিচালক ক্রিয়েটিভ সাইন্স সোসাইটি।

কর্মশালায় আলোচিত বিষয়ের উপর কুইক কুইজে বিজয়ীদের পুরষ্কৃত করা হয়। প্রোগ্রামে সভাপতিত্ব ও সমাপ্তি ঘোষণা করেন সিএসএস এর সভাপতি অনুপ কুমার চাকমা।

Workshop 501
Workshop 504
Workshop 505
Workshop 506
Workshop 507
Workshop 500

Similar Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *